গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

Send
নড়াইল প্রতিনিধি
প্রকাশিত : ১০:৪১, ডিসেম্বর ০৭, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১০:৫৫, ডিসেম্বর ০৭, ২০১৯

লাশ

নড়াইলের কালিয়া উপজেলার বিষ্ণুপুর গ্রামে তামান্না খাতুন (১৯) নামে এক গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার ভোর রাতে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত তামান্না বিষ্ণপুর গ্রামের শিপন শেখের স্ত্রী। হত্যা পর তামান্নার স্বামী শিপন, শ্বশুর রব্বেল শেখসহ পরিবারের অন্য সদস্যরা বাড়ি ছেড়ে পালিয়ে গেছে।

নিহতের বাবা নড়াইল সদর উপজেলার খড়রিয়া গ্রামের আকতার মোল্যা জানান, তার মেয়েকে দুবছর আগে কালিয়া উপজেলার বিষ্ণুপুর গ্রামের শিপন শেখের সঙ্গে বিয়ে দেন। বিয়ের পর থেকে শিপন তার মেয়েকে সাংসারিক ছোটখাটো বিষয় নিয়ে প্রায়ই মারধরসহ শারিরিক ও মানষিক নির্যাতন করতো। শুক্রবার রাত ১২টার দিকে তামান্না মোবাইলে জানায় মাছ কাটাকে কেন্দ্র করে তার স্বামী, শ্বাশুড়ি ও পরিবারের অন্য সদস্যরা মিলে তাকে বেধড়ক মারধর করেছে। শনিবার সকালে খবর পাই তামান্না মারা গেছে।

স্থানীয় পুরুলিয়া ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি জানান, নিহত তামান্না ও তার স্বামী শিপনের মধ্যে প্রায়ই ঝগড়া-কলহ হতো। আমি কয়েকবার তাদের সালিশ করেছি। সালিশ মধ্যস্থতার পরও তাদের মধ্যে ঝগড়া-কলহের মীমাংসা হয়নি।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের পর হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য বেরিয়ে আসবে বলে ওসি জানান।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

/জেবি/

লাইভ

টপ