অবসরপ্রাপ্ত বৈজ্ঞানিক কর্মকর্তার মৃত্যুর ঘটনায় গ্রেফতার ১

Send
রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত : ০৪:৪৬, ডিসেম্বর ০৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৪:৫২, ডিসেম্বর ০৮, ২০১৯




 রাজশাহীতে বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের অবসরপ্রাপ্ত বৈজ্ঞানিক কর্মকর্তা আবদুল হাইয়ের (৬৫) মৃত্যুর ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (৭ ডিসেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন নগরীর কাটাখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান। তিনি বলেন, শুক্রবার রাত ১১টা ৫৫ মিনিটে আবদুল হাই’র ভাই আমিনুল হক অজ্ঞাতদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনার পর তাদের বাড়িতে যাতায়াতকারী মনিরুজ্জামান মনিকে গভীর রাতে গ্রেফতার করে শনিবার দুপুরে আদালতে উপস্থিত করা হলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। এদিকে শনিবার দুপুরে ময়নাতদন্ত শেষে আব্দুল হাইয়ের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, এর আগে শুক্রবার সন্ধ্যায় মহানগরীর উপকণ্ঠ শ্যামপুর মৌলভিপাড়া এলাকায় তার বাড়ি থেকেই আবদুল হাইয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। মরদেহের মাথায় জখম ছিল।

তিনি বলেন, আবদুল হাইয়ের দুই স্ত্রী। প্রথম স্ত্রীর তিনটি মেয়ে আছে। এরপর ২১ বছর আগে হয়তোবা ছেলে সন্তানের আশায় তিনি দ্বিতীয় বিয়ে করেছিলেন। সেখানেও তার দুই মেয়ে সন্তান রয়েছে। শুক্রবার দুপুরে বাড়িতে আবদুল হাইয়ের মৃত্যু হয়। সন্ধ্যায় দাফনের প্রস্তুতি চলছিল। এমন সময় মাথায় আঘাত দেখে প্রথম স্ত্রীর ও তার বড় জামাই দাফন না করে লাশ উদ্ধারের জন্য পুলিশকে খবর দেন। বিষয়টি নিয়ে অধিক তদন্ত করা হচ্ছে। সন্দেহজনক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ শেষে আইনের আওতায় আনার চেষ্টা করা হচ্ছে।

 

/টিটি/টিএন/

লাইভ

টপ