মঠবাড়িয়ায় অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ৩

Send
পিরোজপুর প্রতিনিধি
প্রকাশিত : ১০:২৭, ডিসেম্বর ০৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৩:১৯, ডিসেম্বর ০৮, ২০১৯

বাসচাপাপিরোজপুরের মঠবাড়িয়ার মুসল্লিবাড়ী এলাকায় যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় অটোরিকশার চালকসহ তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন দুজন। রবিবার (৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে পিরোজপুর-মঠবাড়িয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।


নিহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন—মঠবাড়িয়া উপজেলার দেবীপুর গ্রামের সাইদুর রহমানের ছেলে মুক্তিযোদ্ধা আবু জাফর হাওলাদার (৬৫), একই গ্রামের ইউনুস মোল্লার ছেলে অটোরিকশাচালক মো. বেলায়েত হোসেন (৩৫)। আহতরা হলেন—গোলাম হোসেন বাচ্চু (৩৬) ও সাইফুল ইসলাম (৩২)। আহত বাচ্চু নিহত মুক্তিযোদ্ধা আবু জাফর হাওলাদারের ছেলে। আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ঈগল পরিবহনের বাসটি রবিবার সকালে মঠবাড়িয়ার মুসল্লিবাড়ী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে তিন জন নিহত ও দুজন আহত হন।

ওসি আরও জানান, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। তবে এর চালক ও হেলপার পালিয়ে গেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহত পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

 

 

/আইএ/এমএমজে/

লাইভ

টপ