বালুমহাল নিয়ে গোলাগুলি, নিজ ঘরে নিহত প্রবাসী

Send
ফেনী প্রতিনিধি
প্রকাশিত : ২১:০২, ডিসেম্বর ০৮, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:০৬, ডিসেম্বর ০৮, ২০১৯

ফেনী

ফেনীর ছাগলনাইয়াতে বালুমহাল দখলকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় সিরাজুল  ইসলাম (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচ জন।

রবিবার (৮ আগস্ট) বেলা সাড়ে ৫টার দিকে ছাগলনাইয়ার সমিতি বাজার এলাকায় এই ঘটনা ঘটে ।  

মুহুরীগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘নিহত সিরাজুল ইসলামকে গুলিবিদ্ধ অবস্থায় ঘটনাস্থল থেকে ফেনী সগর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। আহতরা ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।’

স্থানীয়রা জানায়, নিহত সিরাজ সৌদি প্রবাসী। বালুমহাল নিয়ে সন্ত্রাসীদের গোলাগুলির সময় তিনি নিজ বাড়িতে ছিলেন। দুর্বৃত্তদের ছোড়া গুলিতে তিনি মারা যান।

জানা যায়, আহতদের মধ্যে তিন জনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ও দুইজনকে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। 

পুলিশ ও এলাকাবাসী জানান, অবৈধ বালুমহালের দখল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার সিদ্দিক ও ঘোপাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান আজিজুল হক মানিকের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল।  এই বিরোধের জের ধরে ঘোপাল ইউনিয়নের সমিতি বাজার এলাকায় মানিক ও জুলফিকার গ্রুপের মধ্যে এক ঘণ্টারও বেশি সময় সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে।

 

 

/এএইচ/

লাইভ

টপ