পদ নয়, কাজের পরিচয়ই বড়: আমির হোসেন আমু

Send
ঝালকাঠি প্রতিনিধি:
প্রকাশিত : ১৮:৫৮, ডিসেম্বর ০৯, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:০১, ডিসেম্বর ০৯, ২০১৯

কাজ করলে কাউকে দাবিয়ে রাখা যায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলির সদস্য ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু। তিনি বলেছেন, ‘কাজের পরিচয় হচ্ছে বড় পরিচয়, পোস্টের পরিচয় নয়। কাজ করলে কাউকে দাবিয়ে রাখা যায় না। বড় পদও লাগে না। আমি তার উদাহরণ। আমি বিভিন্ন সময় এমপি হয়েছি, আবার হইনি। দলের বিভিন্ন পদে ছিলাম, আবার ছিলাম না। মন্ত্রী হয়েছি, আবার হইনি। কিন্তু তারপরও আমার নাম কেউ মুছে ফেলতে পারেনি। আমার কাজই তার কারণ।’

সোমবার (৯ ডিসেম্বর) দুপুরে ঝালকাঠি শহরের মুক্তমঞ্চে সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু বলেন, ‘যারা সম্মেলনে পদ পাবেন না, তাদের অসন্তোষের কোনও কারণ নেই।’

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ হওলাদারের সভাপতিত্বে সম্মেলনে জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও নলছিটি উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, সহসভাপতি সালাউদ্দিন আহমেদ সালেক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাসণ্ডা ইউনিয়ন চেয়ারম্যান মোবারেক হোসেন মল্লিক, সাংগঠনিক সম্পাদক তরুণ কর্মকার।

উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা

সম্মেলনে আব্দুর রশিদ হওলাদারকে দ্বিতীয় বারের মতো সভাপতি এবং পৌর কাউন্সিলর হাফিজ আল মাহামুদকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। কমিটির অন্যান্য পদ ও সদস্যের নাম পরে সমন্বয় করা হবে বলে জানানো হয়েছে।

 

 

/এএইচ/

লাইভ

টপ