মোটরসাইকেল দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত ৬

Send
বাংলা ট্রিবিউন ডেস্ক
প্রকাশিত : ১৯:২১, ডিসেম্বর ১০, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৯:৩৯, ডিসেম্বর ১০, ২০১৯

 

মোটরসাইকেল দুর্ঘটনা

পঞ্চগড়, গোপালগঞ্জ ও নোয়াখালীতে মঙ্গলবার (১০ ডিসেম্বর) পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় ছয় জন নিহত হয়েছেন। সংশ্লিষ্ট থানা সূত্রে এসব তথ্য নিশ্চিত হওয়া গেছে।

গোপালগঞ্জ প্রতিনিধি জানান, কোটালীপাড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন পুলিশ সদস্যসহ মোট তিনজন নিহত ও আরও একজন আহত হয়েছেন। দুপুর সোয়া ১২ টার দিকে কোটালীপাড়া উপজেলার দেবগ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোপালগঞ্জের কাশিয়ানীর থানার পুলিশ কনস্টেবল এমমাদুল হক (৩০), মোটরসাইকেল চালক কোটালীপাড়া উপজেলার কাচিকাটা গ্রামের রঞ্জিত বিশ্বাস (২৮) এবং কোটালীপাড়া উপজেলার দিঘলিয়া গ্রামের ব্রজেন বাড়ৈ-এর ছেলে প্রসেনজিৎ বাড়ৈ (২২)। 

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান জানান, কোটালীপাড়া-রাজৈর সড়কের কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের দেবগ্রাম এলাকায় দুটি দ্রুতগামী মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক পুলিশ সদস্য এমদাদুল হক ও রঞ্জিত বিশ্বাসকে মৃত ঘোষণা করেন। আহত প্রসেনজিৎ বাড়ৈ ও রাজৈর থানার এএসআই মনিরকে গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মারা যান প্রসেনজিত। এএসআই মনিরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, নিহত পুলিশ সদস্যের বাড়ি মাদারীপুর জেলার রাজৈর উপজেলায়। তিনি গোপালগঞ্জের কাশিয়ানী থানায় কর্মরত ছিলেন।

নোয়াখালী প্রতিনিধি জানান, বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের সাহেবের হাট-পাকমুন্সিরহাট সড়কে গয়েছপুর এলাকায় বালুবোঝাই পিকআপ ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে একজন নিহত এবং দু’জন আহত হয়েছেন। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

পঞ্চগড় প্রতিনিধি জানান, তেঁতুলিয়ায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। তেঁতুলিয়া-বাংলাবান্ধা মহাসড়কের নজরুল সরণি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের সিপাইপাড়া এলাকার আমির হোসেনের ছেলে মোটরসাইকেল চালক রাজিব ইসলাম (২২) ও একই ইউনিয়নের চতুরাগছ এলাকার মোশাররফ হোসেনের ছেলে মোটরসাইকেল আরোহী আনিছুর রহমান (২৮)।

তেঁতুলিয়া হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল কাদির জিলানী এসব তথ্য নিশ্চিত করেন। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে রাজিব ও আনিছুর মোটরসাইকেলে করে বাংলাবান্ধা থেকে তেঁতুলিয়া আসার পথে নজরুল সরণি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংর্ষর্ষ হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক আবুল বাশার রাজিবকে মৃত ঘোষণা করে। গুরুতর আহত আনিছুর রহমানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। রংপুর নেওয়ার পথে তিনিও মারা যান।

 

 

/এএইচ/

লাইভ

টপ