কিশোরীকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ: ৬ বখাটে আটক

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০৪:৪১, ডিসেম্বর ১১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৪:৪১, ডিসেম্বর ১১, ২০১৯

ধর্ষণের ঘটনায় আটককৃতরানারায়ণগঞ্জের ফতুল্লায় এক কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় জড়িত অভিযোগে পুলিশ ছয় বখাটেকে আটক করেছে। নারায়ণগঞ্জের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।
সোমবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার ফতুল্লা থানার বটতলা এলাকায় শাহজালাল রোলিং মিল সংলগ্ন মসজিদ গলিতে ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত অভিযোগে ফতুল্লা মডেল থানা পুলিশ রাতেই অভিযুক্ত রাসেল, আলামীন, রবিন, সুমন, শাহাদাত হোসেন ও সুজন নামে ছয়জনকে আটক করেছে।
ফতুল্লা মডেল থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) মিজানুর রহমান বলেন, ‘ধর্ষণের শিকার কিশোরী ওই এলাকার একটি কয়েল কারখানায় কাজ করেন। সোমবার সন্ধ্যায় কাজ শেষে কারখানার মালিকের সঙ্গে বাড়ি ফেরছিলেন। পথে তাদের পথরোধ করে এলাকার বখাটে যুবক রাসেল ও তার তিন সহযোগী। তারা কারখানার মালিককে মারধর করে টাকার বিনিময়ে ওই কিশোরীকে রবিন ও সুমন নামে দুই বখাটের হাতে তুলে দেয়। এরপর তিনজন মিলে ওই কিশোরীকে একটি বাড়িতে নিয়ে সংঘবদ্ধভাবে ধর্ষণ করে।’
তিনি জানান, মারধরের শিকার কয়েল কারখানার মালিক কাদির থানায় বিষয়টি জানালে অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত ছয় জনকে আটক করে। এ ঘটনায় জড়িত অন্যদের আটক করতে পুলিশের অভিযান চলছে। আটকদের আসামি করে একটি মামলা করা হবে।

 

/ওআর/

লাইভ

টপ