দুই বাসের প্রতিযোগিতায় ছিটকে পড়ে মা-সন্তান নিহত

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৫:৫১, ডিসেম্বর ১১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:০০, ডিসেম্বর ১১, ২০১৯




 দুই বাসের প্রতিযোগিতায় নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাস থেকে ছিটকে পড়ে মা ও শিশুপুত্র নিহত হয়েছে। মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাতে ঢাকা সিলেট মহাসড়কের উপজেলার সাতগ্রাম ইউনিয়নের শিমুলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কাচঁপুর হাইওয়ে পুলিশের (ওসি) মোজাফ্ফার হোসেন।

তিনি জানান, দুই বাসের প্রতিযোগিতায় এক বাসের সঙ্গে অপর বাসের সংঘর্ষ হয়। এতে বাস থেকে ছিটকে পড়ে মা মানছুরা আক্তার (২৪) ও শিশু পুত্র আসিফ (৪) নিহত হয়। নিহত মানছুরা আক্তার রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল এলাকার জাহাঙ্গীরের স্ত্রী বলে জানান তিনি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নরসিংদী থেকে ঢাকাগামী একটি বাসকে (ঢাকা মেট্রো-ব-০১৪-৮৯৭০) সিলেটগামী দ্রুত গতির যাত্রীবাহী একটি বাস ধাক্কা দেয়। এতে শিশুপুত্রকে নিয়ে নামার জন্য ঢাকাগামী বাসের দরজায় অপেক্ষারত মা মানছুরা আক্তার ও শিশু পুত্র আসিফ ছিটকে পড়ে। পরে বাসের পেছনের চাকার নিচে চাপা পড়ে তাদের মৃত্যু হয়। স্থানীয় লোকজন উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর পরই বাস দুটি দ্রুত পালিয়ে যায়।

কাচঁপুর হাইওয়ে পুলিশের (ওসি) মোজাফ্ফর হোসেন জানান, নিহত দুই জনের লাশ উদ্ধার করে নারাণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।

/টিটি/

লাইভ

টপ