সিদ্ধিরগঞ্জে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৭:২৮, ডিসেম্বর ১১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৮:৩৭, ডিসেম্বর ১১, ২০১৯

ধর্ষণনারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাইনাদী উত্তরপাড়া এলাকায় এক কিশোরীকে (১৬) সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক।  

ওসি জানান, গত সোমবার রাতে এ ঘটনা সংঘটিত হয়। মঙ্গলবার রাতে নির্যাতনের শিকার কিশোরী বাদী হয়ে মামলা দায়ের করে। পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে দুই ধর্ষককে গ্রেফতার করে। তারা হলো– রবিন (১৯) ও কালাম (৩০)। 

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই কিশোরী মিজমিজি চৌধুরীবাড়ি এলাকার একটি মশার কয়েল ফ্যাক্টরিতে চাকরি করে। এ সুবাধে একই এলাকার অটোরিকশা চালক রবিনের সঙ্গে ওই কিশোরীর সম্পর্ক গড়ে ওঠে। সোমবার রাতে ওই কিশোরীকে বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে রবিন তার এক বান্ধবীসহ পাইনাদী উত্তরপাড়ায় একটি বিলে নিয়ে যায়। এ সময় তার বান্ধবী ভয় পেয়ে দৌড়ে পালিয়ে বাড়িতে চলে যায়। পরে ওই কিশোরীকে বিলের ঝোপের মধ্যে নিয়ে জোর করে রবিন, কালাম ও ফারুক হোসেন ধর্ষণ করে ওই কিশোরীকে বিলের মধ্যে ফেলে রেখে পালিয়ে যায়। পরে সে কিছুটা সুস্থ হয়ে বাড়ি ফিরে ঘটনাটি তার আত্মীয়-স্বজনকে জানায়। তাদের সহায়তায় ওই কিশোরী সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করে। 

কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

 

 

/এমএএ/

লাইভ

টপ