গাজীপুরে বাস-সিএনজি অটোরিকশা সংঘর্ষ: নিহত ৩, আহত ২

Send
গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত : ২১:২৭, ডিসেম্বর ১১, ২০১৯ | সর্বশেষ আপডেট : ২১:৪৫, ডিসেম্বর ১১, ২০১৯

সড়ক দুর্ঘটনাগাজীপুরের কাপাসিয়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজি চালিত অটোরিক্শার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। হতাহতরা সবাই অটোরিক্শার যাত্রী ছিলেন। বুধবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় কাপাসিয়ার চালাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন– কাপাসিয়া উপজেলার গাওড়া এলাকার কাজী বাড়ীর শামসুল হক কাজীর স্ত্রী হেনা বেগম (৪০)ও তার মেয়ে মনসুরা বেগম (১০), শ্রীপুর উপজেলার বরমী এলাকার জগদীশ চন্দ্র বর্মণের ছেলে জীবন বর্মণ (৪০)।

এ দুর্ঘটনায় আহত হন সাপনী বেগম (৪০) এবং নিহত জীবনের ভাগনি কলেজছাত্রী রিয়া রাণী বর্মণ (২০)।স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।   

ওসি জানান, কাপাসিয়া সদর থেকে সম্র্রাট পরিবহনের যাত্রীবাহী একটি বাস বুধবার সন্ধ্যায় খিরাটি এলাকায় যাচ্ছিল। বাসটি কাপাসিয়া-খিরাটি-মনোহরদী সড়কের কাপাসিয়ার চালাবাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিক্শার সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি আটক করেছে। তবে দুর্ঘটনার পরপরই উভয় চালক পালিয়ে গেছে।

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।  

/এমএএ/

লাইভ

টপ