রাজশাহীতে দুটি সড়ক দুর্ঘটনায় নিহত ৩

Send
রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত : ১৬:৫৩, ডিসেম্বর ১৫, ২০১৯ | সর্বশেষ আপডেট : ১৬:৫৭, ডিসেম্বর ১৫, ২০১৯

সড়ক দুর্ঘটনারাজশাহীর মোহনপুর ও গোদাগাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। রবিবার (১৫ ডিসেম্বর) সকাল পৌনে ৯টায় মোহনপুরে মোটরসাইকেলের ধাক্কায় চালকসহ দুজন এবং বেলা ১১টায় গোদাগাড়ীতে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হন। পুলিশ এ তথ্য নিশ্চিত করেছে।

পুলিশ জানায়, মোহনপুর উপজেলার মৌগাছি ইউনিয়নের তেঁতুলতলা এলাকার যমুনা জুটমিলের সামনের নওগাঁ-রাজশাহী মহাসড়কে এক পথচারীকে ধাক্কা দেয় মোটরসাইকেলটি। এ ঘটনায় পথচারী আহত হন। তবে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর ছিটকে পড়েন মোটরসাইকেল চালক। মুমূর্ষু অবস্থায় পথচারী ও তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়। কিন্তু জরুরি বিভাগে পৌঁছানোর আগেই তাদের মৃত্যু হয়।

নিহত মোটরসাইকেল চালকের নাম সিফাত হোসেন (২০)। তিনি রাজশাহী মহানগরীর শাহ্ মখদুম থানা এলাকার নাজমুল হোসেনের ছেলে। পথচারী খায়ের আলী (৫০)মোহনপুর উপজেলার কেশরহাটের বরকত আলীর ছেলে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ জানান, ঘটনাস্থল থেকে মোটরসাইকেলটি থানায় নিয়ে আসা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

অপরদিকে, গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় মাসুদ হায়দার (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। রবিবার বেলা ১১টার দিকে গোদাগাড়ী আমনুরা মহাসড়কের লালবাগ হেলিপ্যাড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মাসুদ গোদাগাড়ী পৌর এলাকার রামনগর গ্রামের মুক্তিযোদ্ধা ইলিয়াস আলীর ছেলে।

গোদাগাড়ী মডেল থানার ওসি খাইরুল ইসলাম জানান, নিহত যুবক মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার সময় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

ময়নাতদন্তের জন্য লাশ রামেক হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে ওসি জানান। 

/এমএএ/

লাইভ

টপ