প্রথম প্রহরে জাতির পিতার সমাধিতে ফুলেল শ্রদ্ধা

Send
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০৫:৩৬, ডিসেম্বর ১৬, ২০১৯ | সর্বশেষ আপডেট : ০৬:০০, ডিসেম্বর ১৬, ২০১৯

বিজয় দিবসের প্রথম প্রহরে বঙ্গবন্ধুর সমাধিতে জেলা প্রশাসক শাহিদা সুলতানার শ্রদ্ধার্ঘ্য নিবেদন।

মহান বিজয় দিবসের প্রথম প্রহরে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুলেল শ্রদ্ধা জানিয়েছেন গোপালগঞ্জের সর্বস্তরের মানুষ। ১৬ ডিসেম্বর রাত ১২টা ১ মিনিটে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান এবং রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পণ করে জাতির জনকের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

রাতেই বঙ্গবন্ধুর সমাধি সৌধে শ্রদ্ধা জানাতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের ঢল নামে। ফুলে ফুলে ভরে ওঠে জাতির পিতার সমাধি সৌধের বেদী।

বিজয় দিবসের প্রথম প্রহরে জাতির পিতার সমাধিতে জেলা পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমানের শ্রদ্ধা

প্রথমে জেলা প্রশাসনের পক্ষে শ্রদ্ধা জানান জেলা প্রশাসক শাহিদা সুলতানা। এরপর পুলিশ প্রশাসনের পক্ষে পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান, শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পক্ষে ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. শাহজাহান, জেলা আওয়ামী লীগের পক্ষে সভাপতি চৌধুরী এমদাদুল হক ও সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, গণপূর্ত বিভাগের পক্ষে অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আবুল খায়ের, মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে সাবেক কমান্ডার বদরুদ্দোজা বদর, শিক্ষা প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের পক্ষে চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, জেলা ছাত্রলীগের পক্ষে সভাপতি আব্দুল হামিদ ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক পুষ্পার্ঘ্য অর্পণ করেন। এছাড়াও বিভিন্ন সরকারি দফতর এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে  পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়।

বিজয়ের প্রথম প্রহরে জাতির পিতার সমাধিতে বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের শ্রদ্ধার্ঘ্য নিবেদন।

পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।

 

/টিএন/

লাইভ

টপ