গরু চোর সন্দেহে গণপিটুনি, নিহত ৩

Send
যশোর প্রতিনিধি
প্রকাশিত : ০৯:১৫, জানুয়ারি ১৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:৪৩, জানুয়ারি ১৩, ২০২০

যশোরের অভয়নগর উপজেলার প্রেমবাগ এলাকায় গরু চোর সন্দেহে গণপিটুনিতে তিন জন নিহত হয়েছে। সোমবার (১৩ জানুয়ারি) ভোর চারটার দিকে উপজেলার প্রেমবাগ গ্রামের মজুমদারপাড়ায় রেলক্রসিংয়ের সামনে এ ঘটনা ঘটে।

চুরির সঙ্গে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন যশোরের পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন। তিনি বলেন, ‘ঘটনার পরপরই স্থানীয়দের সহায়তায় সোমবার দুপুরে জনি শেখ (২৫) নামে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে চোরদের কয়েজনের নাম ও ঠিকানাও পাওয়া গেছে।’ তবে তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করতে চাইছেন না তিনি।

পুলিশ সুপার আরও বলেন, ‘আজ ভোরে একটি ট্রাক ও একটি পিকআপে করে ৯ জন যশোর সদরের গাইদগাছি এলাকার খোরশেদ আলীর বাড়ি থেকে তিনটি গরু নিয়ে পালানোর সময় স্থানীয়রা তাদের ধাওয়া করে তিন জনকে ধরে ব্যাপক মারধর করে। এরমধ্যে দুজন ঘটনাস্থলে এবং একজনকে পুলিশ উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়ার পর মারা যান।

তিনি জানান, আটক যুবক পুলিশের কাছে চুরির সঙ্গে জড়িত ৪-৫ জনের নাম ও ঠিকানা বলেছে। তার দেওয়া তথ্য অনুযায়ী চুরির সঙ্গে জড়িতরা বাগেরহাট ও খুলনা অঞ্চলের বাসিন্দা। পুলিশ সেগুলো যাচাই করছে।

তিনি বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। হত্যা ও চুরির ঘটনায় মামলা করা হবে।




অভয়নগর থানার ওসি মো. তাজুল ইসলাম বাংলা ট্রিবিউনকে বলেন, ‘চোর সন্দেহে গণপিটুনিতে তিন জন মারা গেছে। আরও তিন জন পালিয়ে গেছে। গরু তিনটি উদ্ধার করা হয়েছে।’

/এআর/এমএমজে/

লাইভ

টপ