সংসদ সদস্য আবদুল মান্নান লাইফ সাপোর্টে

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ০৩:৩৫, জানুয়ারি ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:০১, জানুয়ারি ১৭, ২০২০

সংসদ সদস্য আবদুল মান্নানবগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সংসদ সদস্য আবদুল মান্নান গুরুতর অসুস্থ। তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে লাইফ সাপোর্টে রয়েছেন।
পারিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বেলা সাড়ে ১২টার দিকে ঢাকার ধানমন্ডির বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। বর্তমানে হাসপাতালে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রয়েছেন।
তার শ্যালক সোনাতলা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মিনহাদুজ্জামান লিটন জানান, দুপুরের পর আবদুল মান্নান এমপির উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে আসছিল না। তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তার অবস্থার উন্নতি হচ্ছে। তার সুস্থতা কামনায় শুক্রবার (১৭ জানুয়ারি) বাদ জুমা সোনাতলায় মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
তৃতীয়বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়া আবদুল মান্নান আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিপি। তিনি ১৯৫৩ সালের ১৯ ডিসেম্বর বগুড়ার সারিয়াকান্দি উপজেলার হিন্দুকান্দি গ্রামে জন্মগ্রহণ করেন। তার বাবার নাম মৃত জালাল উদ্দিন সরদার। তার স্ত্রী শাহাদারা মান্নান সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বগুড়া জেলা পরিষদের সদস্য। তার ছেলে সাখাওয়াত হোসেন সজল আমেরিকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষক এবং মেয়ে মালিহা মান্নান পরিবার নিয়ে আমেরিকা প্রবাসী।

/ওআর/এমএমজে/

লাইভ

টপ