ট্রাক্টরের ধাক্কায় নিহত ২

Send
দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৯:০৬, জানুয়ারি ১৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৯:১৪, জানুয়ারি ১৯, ২০২০

দিনাজপুরদিনাজপুরে সড়ক দুর্ঘটনায় চিরিরবন্দরে ভ্যানচালক ও কাহারোলে গৃহবধূ নিহত হয়েছেন। রবিবার (১৯ জানুয়ারি) এ দুর্ঘটনা ঘটেছে। চিরিরবন্দর ও কাহারোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ তথ্য নিশ্চিত করেছেন।

চিরিরবন্দর থানার ওসি সুব্রত কুমার রায় জানান, রবিবার সকাল ৮টায় দিনাজপুর-পার্বতীপুর আঞ্চলিক মহাসড়কের চিরিরবন্দর হাজির মোড় এলাকায় ট্রাক্টরের ধাক্কায় সিরাজুল ইসলাম (৪৭) নামের এক ভ্যানচালক নিহত হন। তিনি চিরিরবন্দর উপজেলার ৫ নম্বর আব্দুলপুর ইউনিয়নের সুকদেবপুর গ্রামের বাসিন্দা। তিনি ভ্যান নিয়ে চিরিরবন্দর উপজেলার বেলতলি মোড়ে যাচ্ছিলেন। পথে হাজির মোড় এলাকার তেল পাম্পের সামনে পৌঁছালে পেছন দিক থেকে আসা একটি ইটভর্তি ট্রাক্টর ধাক্কা দেয়। এতে ভ্যান থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। বিকাল ৪টার দিকে কাহারোল উপজেলার রসুলপুর এলাকায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে আখি আক্তার (২৫) নামে এক গৃহবধূ নিহত হন।  আখি আক্তার রসুলপুর এলাকার শাহীনুর আলমের স্ত্রী।

কাহারোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোজ কুমার রায় জানান, বিকালে আখি আক্তার তার সন্তানসহ স্বামীর মোটরসাইকেল করে যাচ্ছিলেন। পথে পেছন দিক থেকে একটি ট্রাক্টর মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে আখি আক্তার পড়ে গেলে ট্রাক্টরটি তাকে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই আখি আক্তার মারা যান।

 

/এনআই/

লাইভ

টপ