ময়নাতদন্তের জন্য দুই লাশ উত্তোলন

Send
নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত : ০৩:৪২, জানুয়ারি ২১, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৩:৪৪, জানুয়ারি ২১, ২০২০



ময়নাতদন্তের জন্য নোয়াখালীর কোম্পানীগঞ্জে  কবর থেকে দুই ব্যক্তির লাশ উত্তোলন করা হয়েছে। তারা হলো- সবুজ ও মহিউদ্দিন। সোমবার (২০ জানুয়ারি)  সিরাজপুর ইউনিয়নের মোহাম্মদনগর গ্রাম ও একই ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ড থেকে তাদের মরদেহ তোলা হয়।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. মোস্তাফিজুর রহমান জানান, আদালতের নির্দেশে দাফনের ২ মাস ২৪ দিন পর তাদের লাশ উত্তোলন করা হলো। এ সময়  নোয়াখালী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রোকনুজ্জামান খান উপস্থিত ছিলেন। লাশ দুটি ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মোস্তাফিজুর রহমান জানান, ২০১৯ সালের ২৬ সেপ্টেম্বর রাত ও পরের দিন সকালে বসুরহাট পান বাজারসংলগ্ন রফিক হোমিও হলের স্পিরিট পান করে ৬ জনের মৃত্যুর অভিযোগ ওঠে। তাদের মধ্যে এ দুজনও ছিলেন। কিন্তু, ময়নাতদন্ত ছাড়াই তাদের লাশ দাফন করা হয়। পরে স্থানীয় শাহজাহান সাজু  নামের এক ব্যক্তি রফিক হোমিও হলের মালিক ডা. জায়েদ উল্যাহ (৬৫) ও তার ছেলে মিজানুর রহমান প্রিয়মকে (২৯) আসামি করে ২৮ সেপ্টেম্বর শনিবার অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় মামলা (নম্বর-২৭, তারিখ-২৮/৯/২০১৯) দায়ের করেন। 

 

 

 

/এনআই/

লাইভ

টপ