ওভারটেক করতে গিয়ে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

Send
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৮:১৬, জানুয়ারি ২২, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৩৫, জানুয়ারি ২২, ২০২০

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, ওভারটেক করতে ট্রাকচাপায় ওই দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়।

বুধবার (২২ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে জেলার রহনপুর-আড্ডা সড়কের মাদ্রাসা মোড়ে এই দুর্ঘটনা ঘটে। গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতরা হলেন, নওগাঁ জেলার পোরশা উপজেলার জুয়েল পাইলা গ্রামের আইউব আলীর ছেলে হাবিবুর (৩৮) এবং সাইফুল ইসলামের ছেলে মোজাহার (৩৫)।

ওসি জসিম উদ্দিন জানান,একটি চালবোঝাই ট্রাককে ওভারটেক করার সময় এই দুর্ঘটনা ঘটে। ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে একটি পাওয়ার টিলার আসলে সেটিকে সাইড দিতে গিয়ে মোটরসাইকেলটি ট্রাকের নিচে পড়ে। এসময় মোটরসাইকেলটিতে আগুন ধরে যায়।

পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় দুই মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে। তাদের গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে বিকালে তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ ট্রাকটিকে আটক করলেও চালক পলাতক রয়েছে।

 

/এনএস/

লাইভ

টপ