হিলিতে ফেনসিডিল ও গাঁজাসহ আটক ৩

Send
হিলি প্রতিনিধি
প্রকাশিত : ১২:৫৫, জানুয়ারি ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ১২:৫৮, জানুয়ারি ২৪, ২০২০

দিনাজপুরের হিলিতে মাদকবিরোধী বিশেষ অভিযানে ১৩৬ বোতল ফেনসিডিল ও ৫০ গ্রাম গাঁজাসহ তিন জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১০টায় ও শুক্রবার (২৪ জানুয়ারি) সকাল ৮টায় হিলি সীমান্তের দক্ষিণ বাসুদেবপুর ও মধ্যবাসুদেবপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

হাকিমপুর থানার (ওসি) আব্দুর রাজ্জাক আকন্দ বাংলা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকরা হলো- নওগাঁর রানীনগর থানার চকবিলাকী গ্রামের খোকা মিয়ার ছেলে রাজু হোসেন (৩০), জয়পুরহাটের পাঁচবিবি থানার জিলাপিপট্টি গ্রামের তালেবুল ইসলামের স্ত্রী মনিরা বেগম (৩০), হিলির মধ্যবাসুদেবপুর গ্রামের মৃত কাদের শেখের ছেলে মজিবর রহমান (৪০)।

ওসি আব্দুর রাজ্জাক আকন্দ জানান, ভারত থেকে ফেনসিডিলের একটি চালান নিয়ে চোরাকারবারিরা দেশে প্রবেশ করছে এমন গোপন সংবাদ পায় পুলিশ। সেই সংবাদের ভিত্তিতে এসআই মোবারক হোসেনের নেতৃত্বে পুলিশের একটি বিশেষ টহল দল শুক্রবার সকাল ৮টায় সীমান্তবর্তী জিলাপিপট্টি এলাকায় অভিযান চালায়। এসময় সীমান্তের দিক থেকে দেশের ভেতরে আসা একনারীসহ দুজনকে আটক করা হয়। পরে তাদের কাছে থাকা প্লাস্টিকের বস্তার ভেতর হতে ১৩৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। অপরদিকে বৃহস্পতিবার দিবাগত রাত ১০টায় হিলি সীমান্তের মধ্যবাসুদেবপুর এলাকায় অভিযান চালিয়ে ৫০ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে দিনাজপুর কারাগারে পাঠানো হয়েছে।

/এএইচ/

লাইভ

টপ