কোম্পানীগঞ্জে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে তরুণ গ্রেফতার

Send
নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত : ২২:৩৭, জানুয়ারি ২৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:৫৪, জানুয়ারি ২৬, ২০২০

ধর্ষণ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় এক মাদ্রাসাছাত্রীকে (১৮) ধর্ষণের অভিযোগে মনিরুল ইসলাম তারেক (১৮) নামে এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হলে কারাগারে পাঠান বিচারক। পরে, মাদ্রাসাছাত্রীর জবানবন্দি রেকর্ড করে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানোর আদেশ দেন।

গ্রেফতারকৃত মনিরুল ইসলাম তারেকের বাড়ি ৩নং ওয়ার্ডের ওয়াতী ভূঁইয়া বাড়িতে।

এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে শুক্রবার রাত সাড়ে ১০ টায় মনিরুল ইসলাম তারেক (১৮) ও তার সহযোগী চরকাঁকড়া ইউনিয়নের নাহিদ (১৯) সহ অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেন।

বাদীর লিখিত অভিযোগে জানা যায়, ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ফেঁদে গত বৃহস্পতিবার তাকে ফেনী জেলার একটি আবাসিক হোটেলে নিয়ে গিয়ে একাধিকবার ধর্ষণ করে তারেক।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আরিফুল রহমান জানান, মেয়েটির পরিবারের অভিযোগের ভিত্তিতে মামলার প্রধান আসামি তারেককে গ্রেফতার করা হয়েছে। মামলার বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম জানান, মাদ্রাসাছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

 

/টিএন/

লাইভ

টপ