পুকুর থেকে আড়াই মাসের শিশুর লাশ উদ্ধার, মৃত্যু নিয়ে রহস্য

Send
নাটোর প্রতিনিধি
প্রকাশিত : ০৯:৪০, জানুয়ারি ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১২:২৫, জানুয়ারি ২৬, ২০২০

নাটোরনাটোরের বাগাতিপাড়া উপজেলায় একটি পুকুর থেকে আড়াই মাস বয়সী কন্যাশিশুর ভাসমান মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৫ জানুয়ারি) বিকাল ৫টার দিকে উপজেলার জামনগর ইউনিয়নের বজরাপুর গ্রামে এ ঘটনা ঘটে। শিশুটি কীভাবে মারা গেছে, তা কেউ বলতে পারছে না। পুলিশ বলছে, জিজ্ঞাসাবাদ ও তদন্ত শেষে মৃত্যুর রহস্য উদঘাটন করা যাবে।

স্থানীয়রা জানান, বজরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাজুল ইসলামের মেয়ে তারিন। তার বিয়ে হয় রাজশাহীর তানোরে। আড়াই মাস আগে তার ওই কন্যাশিশুর জন্ম হয়। শিশুটির বাবা বিদেশ যাবেন বলে বিদায় নিতে শনিবার বেলা ১১টার দিকে তানোর থেকে শ্বশুরবাড়ি বজরাপুর আসেন। বিকাল ৪টার দিকে তিনি চলে যান। এর একঘণ্টা পর বাড়ির পাশের পুকুরে শিশুটির মৃতদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

শিশুটির নানা তাজুল ইসলাম জানান, কীভাবে শিশুটি মারা গেছে, তা তিনি জানেন না।

বাগাতিপাড়া থানার এসআই তারেক জানান, স্থানীয়রা শিশুটির মৃত্যুর ব্যাপারে নানা কথা বলছেন। শিশুটি হাঁটতে জানে না, অথচ তার লাশ পানিতে ভাসমান। মৃত্যুটি রহস্যজনক। এ নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন জানান, শিশুটির মা-বাবাসহ স্থানীয়দের সঙ্গে কথা বলে এবং তদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে। মৃত্যুর কারণ উদঘাটনের পর এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

/আইএ/এমএমজে/

লাইভ

টপ