ট্রেনের ধাক্কায় মুক্তিযোদ্ধা নিহত

Send
গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশিত : ১০:৩১, ফেব্রুয়ারি ০৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১০:৫০, ফেব্রুয়ারি ০৫, ২০২০

ট্রেনের ধাক্কায় নিহতগাইবান্ধায় লোকাল ট্রেনের ধাক্কায় আবদুল কুদ্দুস মিয়া (৮৩) নামে এক মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন।  মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আবদুল কুদ্দুসের পরিবারের বরাত দিয়ে সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী জানান, দীর্ঘদিন ধরে আবদুল কুদ্দুস মানসিক সমস্যায় ভুগছিলেন। মঙ্গলবার বিকালে শহরের কলেজপাড়ায় এক আত্মীয় বাসায় বেড়াতে গিয়েছিলেন তিনি। সেখান থেকে হেঁটে বাড়ি ফিরছিলেন। স্টেডিয়াম এলাকা সংলগ্ন রেললাইন পার হওয়ার সময় একটি লোকাল ট্রেনের ধাক্কা লেগে ঘটনাস্থলেই মারা যান কুদ্দুস। মানসিক সমস্যার কারণে তিনি আত্মহত্যাও করতে পারেন। এরআগেও আবদুল কুদ্দুস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।

বোনারপাড়া রেলওয়ে (জিআরপি) পুলিশ ফাঁড়ির উপ-পরির্দশক (এসআই) মহিদুল ইসলাম জানান, রেললাইন পার হওয়ার সময় লালমনিরহাটগামী লোকাল ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান আবদুল কুদ্দুস।

তিনি আরও জানান, এটা আত্মহত্যা না দুর্ঘটনা তা এই মুহূর্তে বলা সম্ভব হচ্ছে না। তবে এ ঘটনায় নিহতের পরিবারের কোনও অভিযোগ নেই। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতেই লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় বোনারপাড়া জিআরপি থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

 

/এসটি/

লাইভ

টপ