গাইবান্ধায় গাড়িচাপায় বাবা-ছেলে নিহত

Send
গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশিত : ২৩:১৪, ফেব্রুয়ারি ০৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:১৪, ফেব্রুয়ারি ০৭, ২০২০

গাইবান্ধার পলাশবাড়ীতে দ্রুতগামী গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবা মমিনুল ইসলাম ও ছেলে মাহি মিয়া নিহত হয়েছেন। শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মমিনুল ইসলাম (৪৫) পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের তালুক ঘোড়াবান্দা গ্রামের খেরাজ উদ্দিনের ছেলে। মমিনুল ইসলাম পলাশবাড়ীর সাতারপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। তার ছেলে মাহি মিয়া (১০) পলাশবাড়ী উপজেলা শহরের কিন্ডারগার্টেন স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল। মমিনুল ইসলাম স্ত্রী ও সন্তান নিয়ে পলাশবাড়ী উপজেলার শহরের প্রফেসর পাড়ায় বাসায় বসবাস করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, মমিনুল ইসলাম তার ছেলে মাহিকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে  গাইবান্ধা-পলাশবাড়ী সড়ক হয়ে পলাশবাড়ী শহরের দিকে যাচ্ছিলেন। পথে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় গাইবান্ধা থেকে আসা একটি দ্রুতগামী গাড়ি পেছন থেকে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বাবা মমিনুল ইসলামের মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার পথে মারা যায় মাহি।

পলাশবাড়ী থানার ওসি (তদন্ত) মো. মতিউর রহমান জানান,খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তবে মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ায় গাড়িটি তাৎক্ষণিক শনাক্ত করা সম্ভব হয়নি। এ ঘটনায় পলাশবাড়ী থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

/এমআর/

লাইভ

টপ