স্কুলছাত্রীকে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

Send
বরিশাল প্রতিনিধি
প্রকাশিত : ০৩:৫৪, ফেব্রুয়ারি ১৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৩:৫৫, ফেব্রুয়ারি ১৪, ২০২০

 

আদালত

বরিশালের মুলাদী উপজেলায় ষষ্ঠ শ্রেণীর স্কুলছাত্রীকে অপহরণ করে ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় রাব্বি হাওলাদার নামে এক যুবককে পৃথক দুটি ধারায় যাবজ্জীবন কারাদণ্ড ও ২৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের দণ্ডাদেশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে আসামির অনুপস্থিতিতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক আবু শামীম আজাদ এ রায় ঘোষণা করেন। রায়ে বলা হয় দুটি ধারা একইসঙ্গে চলায় আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড ভোগ করলেই হবে। দণ্ডপ্রাপ্ত রাব্বি নগরীর ভাটিখানা জোড় মসজিদ এলাকার ইদ্রিস হাওলাদারের ছেলে।

আদালতের বেঞ্চ সহকারি আজিবর রহমান বলেন, ২০১৩ সালের ২৪ এপ্রিল আসামি রাব্বি ভুক্তভোগী স্কুলছাত্রীকে তার স্কুলের সামনে থেকে অপহরণ করে। এরপর বরিশালের লাকুটিয়া গ্রামের বিভিন্ন স্থানে রেখে ধর্ষণ করে। এ ঘটনায় ২৭ এপ্রিল নির্যাতিতার পিতা বাদী হয়ে রাব্বিকে আসামি করে বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা মুলাদী থানার এসআই ইদ্রিস আলী হাওলাদার একই বছরের ২৮ জুন একমাত্র রাব্বিকে অভিযুক্ত করে চার্জশিট দেন। ১০ জনের সাক্ষ্য গ্রহণ শেষে আদালতের বিচারক ওই রায় দেন।

/এমআর/

লাইভ

টপ