প্রাইভেটকার চালককে ছুরিকাঘাতে হত্যা

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ২১:০৫, ফেব্রুয়ারি ১৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:০৫, ফেব্রুয়ারি ১৭, ২০২০

বগুড়াবগুড়া সদরে নয়ন মিয়া (৩০) নামে এক প্রাইভেটকার চালককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। রবিবার (১৬ ফেব্রুয়ারি) মধ্যরাতে শহরের নিশিন্দারা চকরপাড়ার একটি বাগানে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। সোমবার সকাল পর্যন্ত এ ঘটনায় জড়িত কাউকে শনাক্ত করা যায়নি। সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) রেজাউল করিম রেজা এসব তথ্য জানান।

পুলিশ ও এলাকাবাসী জানান, নয়ন মিয়া নিশিন্দারা মধ্যপাড়ার আবদুল মজিদের ছেলে। গত ১৩ ফেব্রুয়ারি কয়েকজন দুর্বৃত্ত নিশিন্দারা খাঁ পাড়া এলাকায় নয়নের খালাতো ভাই তুহিনের (২২) পেটে ছুরিকাঘাত করে। তুহিন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রবিবার রাতে নয়ন তুহিনের চিকিৎসার খোঁজ নিতে হাসপাতালে যান। সেখান থেকে ফেরার পথে নূরারি মোড়ে বন্ধুদের সঙ্গে আড্ডা দেন। রাত ১১টার দিকে নিশিন্দারা চকরপাড়ায় ওমর ফারুক স্কুলের পিছনে একটি বাগানে নয়নকে ছুরিকাহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে নিলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নিশিন্দারা উপশহর পুলিশ ফাঁড়ির এসআই আবদুল গফুর জানান, তাৎক্ষণিকভাবে হত্যাকাণ্ডের কারণ জানা সম্ভব হয়নি। পরিবারের সদস্যরাও নিশ্চিত করে কিছু বলতে পারছেন না। এ ব্যাপারে তদন্ত ও জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

স্থানীয়রা বলছেন, এলাকায় আধিপত্য বিস্তার ও মাদক ব্যবসা নিয়ে বিরোধের জেরে তুহিনকে ছুরিকাঘাত ও নয়নকে হত্যা করা হয়েছে।

/আইএ/

লাইভ

টপ