ধর্ষণের মামলা তুলে না নেওয়ায় বাদীর বাড়িতে হামলা

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ০৭:১৯, ফেব্রুয়ারি ২০, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৭:২০, ফেব্রুয়ারি ২০, ২০২০

Narayanjang

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক গার্মেন্টস শ্রমিককে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলা তুলে না নেওয়ায়  বাদীর বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও  লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।  বুধবার (১৯ ফেব্রুয়ারি) উপজেলার পাড়াগাঁও ঠাকুরবাড়ির টেক এলাকায় এ ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার গার্মেন্টস কর্মীর  বাবা জানান, চলতি মাসের ১০ ফেব্রুয়ারি বিকেলে পাড়াগাঁও ঠাকুরবাড়িরটেক এলাকার একটি ফুলের বাগানে তার মেয়ে ঘুরতে যায়। এ সময় ঠাকুরবাড়ির টেক এলাকার সুরুজ আলী ভুঁইয়ার পুত্র বখাটে সবুজ, খোরশেদ আলমের পুত্র মহিউদ্দিন, মানিক মিয়ার পুত্র শহিদ, রহিজ উদ্দিনের পুত্র মাদক সম্রাট আকাশ মিলে তাকে ধর্ষণ করে। এ ঘটনায় তিনি রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযুক্ত সবুজ ও মহিউদ্দিনকে গ্রেফতার করে।

তিনি আরও জানান, এ ঘটনায় দায়েরকৃত মামলা তুলে নিতে বুধবার (১৯ ফেব্রুয়ারি) ভোরে আকাশের নেতৃত্বে ১০/১২ জন সন্ত্রাসী তাদের বাড়িতে হামলা চালায়। এ সময় হামলাকারীরা ভাঙচুর ও লুটপাট করে। পরে খবর পেয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির এএসআই  শাহীন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বিষয়ে ভুলতা ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আজহার আলী বলেন,  হামলার ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

/এমআর/

/এমআর/

লাইভ

টপ