মোটরসাইকেলে বাসের ধাক্কা, দুই বন্ধু নিহত

Send
টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত : ১৭:১৯, ফেব্রুয়ারি ২০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৪০, ফেব্রুয়ারি ২০, ২০২০

 

নিহত ইমন ও শাওনটাঙ্গাইলের কালিহাতীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী দুই বন্ধু নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও এক বন্ধু। তারা সবাই এলেঙ্গা সরকারি শামসুল হক বিশ্ববিদ্যালয় কলেজের প্রথমবর্ষের শিক্ষার্থী।

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ১টার দিকে ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী-ভূঞাপুর লিংক রোডে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার এলেঙ্গা রাজাবাড়ি এলাকার জুলহাস মিয়ার ছেলে ইমন মিয়া (১৭) ও রাজাবাড়ি গ্রামের আব্দুল সামাদের ছেলে শাওন (১৮)। আহত আসিফ মিয়া (১৯) একই এলাকার হাশেম মিয়ার ছেলে। আসিফকে মুমূর্ষু অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

টাঙ্গাইল ট্রাফিক পুলিশের সার্জেন্ট মুসফিকুর রহমান বলেন, ‘তিন বন্ধু মোটরসাইকেলে করে রাস্তা পার হচ্ছিলেন। এসময় ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ইমন নিহত হয়। এ সময় গুরুতর আহত অবস্থায় শাওন ও আসিফকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠায়। রাস্তায় শাওনের মৃত্যু হয়।’

এলেঙ্গা সরকারি শামসুল হক বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আনোয়ারুল কবীর বলেন, ‘মোটরসাইকলে আরোহী তিন শিক্ষার্থী আমাদের কলেজের শিক্ষার্থী। ইমন ও শাওন মারা গেছেন। অপরজনের অবস্থা আশঙ্কাজনক বলে জেনেছি।’

/এনএস/

লাইভ

টপ