মঠবাড়িয়ায় স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ২

Send
পিরোজপুর প্রতিনিধি
প্রকাশিত : ২০:৫৭, ফেব্রুয়ারি ২৪, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:১২, ফেব্রুয়ারি ২৪, ২০২০

ধর্ষণ

পিরোজপুরের মঠবাড়িয়ায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নয়ন মোল্লা (১৯) ও আরিফুল ইসলাম (২০) নামে দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২৩ ফেব্রুয়ারি) দিনগত গভীর রাতে পৌর এলাকার কল্লাকাটা ব্রিজ সংলগ্ন একটি বাসায় ওই স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়। ওই বাসা থেকেই অভিযুক্ত দুই ধর্ষককে গ্রেফতার করা হয়। মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিষয়টি নিশ্চিত করেছেন। নয়ন উপজেলার সাপলেজা গ্রামের মজিবর মোল্লা ও আরিফুল জরিপেরচর গ্রামের মৃত বাদশা মিয়ার ছেলে।

থানা সূত্রে জানা গেছে, ওই স্কুলছাত্রী রবিবার রাত সাড়ে ৯টার দিকে প্রাইভেট পড়ে বাসায় ফেরার পথে অভিযুক্ত ২ জন দেশীয় অস্ত্রের মুখে তাকে কল্লাকাটা ব্রিজ সংলগ্ন ইলিয়াসের বাসায় নিয়ে আটকে রাখে। এরপর নয়ন মোল্লা ও আরিফুল ইসলাম গভীর রাত পর্যন্ত তাকে ধর্ষণ করে।

ওই ছাত্রী বাসায় না ফেরায় তার পরিবারের সদস্যরা পুলিশকে জানায়। পরে মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক শহিদুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে ইলিয়াসের বাসা থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে। এ সময় ওই দুই বখাটেকে আটক করে পুলিশ।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান জানান, এ ঘটনার মামলা হয়েছে। মেডিক্যাল পরীক্ষার জন্য ওই স্কুলছাত্রীকে পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

/এমআর/

লাইভ

টপ