সিরাজগঞ্জে মহাসড়কে প্রাণ গেলো তিনজনের

Send
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৫:২৯, ফেব্রুয়ারি ২৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:৪৩, ফেব্রুয়ারি ২৫, ২০২০

সড়ক দুর্ঘটনাসিরাজগঞ্জের রায়গঞ্জ ও সলঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ বাসযাত্রী। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের ভুইঁয়াগাঁতী এলাকায় এবং সকালে ঢাকা-বগুড়া মহাসড়কের সলঙ্গার পাঁচলিয়া বাজারে দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন-বাসের হেলপার শুকুর আলী,  বাসযাত্রী রায়গঞ্জ উপজেলার তিন নান্দিনা গ্রামের রজব আলীর স্ত্রী আম্বিয়া বেগম (৭০) ও পথচারী সলঙ্গা থানার নলকা ইউপির এরান্দহ গ্রামের মৃত সামাদ মিস্ত্রির ছেলে মোকাদ্দেস হোসেন (৪০)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি মো. আক্তারুজ্জামান জানান, সিরাজগঞ্জ জেলা শহর থেকে ঐশীনিশা পরিবহনের একটি বাস বগুড়া যাচ্ছিলো। পথে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের ভুইঁয়াগাঁতীতে বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই এক বাসযাত্রী ও হেলপারের মৃত্যু হয়। আহত হন ১০ বাসযাত্রী। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে। তাদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপর দিকে সকাল ৯টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের সলঙ্গা থানার পাঁচলিয়া বাজারে মাইক্রোবাসের ধাক্কায় পথচারী মোকাদ্দেস হোসেন নিহত হন বলে পুলিশ জানিয়েছে।

 

 

/এফএস/

লাইভ

টপ