শ্রীপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল চালক নিহত, আহত দুই

Send
গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৩০, ফেব্রুয়ারি ২৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৩০, ফেব্রুয়ারি ২৫, ২০২০



গাজীপুরের শ্রীপুরে ট্রাকচাপায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অপর দুই আরোহী। তিন বন্ধু মোটরসাইকেলে করে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। এসময় নিহত হন নাহিদ মোড়ল (২৮)।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বরমী-সাতখামাইর সড়কের চেরাগ আলী মাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নাহিদ কাপাসিয়া উপজেলার সিংহশ্রী (ভিটিপাড়া) গ্রামের ফজর আলীর ছেলে। আহতরা হলেন কাপাসিয়ার রায়েদ গ্রামের সাজেদ মিয়ার ছেলে রাসেল মিয়া (২৫) ও নুরুল ইসলামের ছেলে হাবিবুল্লাহ (২৪)।

গুরুতর আহত রাসেল মিয়াকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মাসুদ।

এসআই কামরুল হাসান জানান, নিহত নাহিদ তার দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে করে মাওনা চৌরাস্তার দিকে যাচ্ছিলেন। রাস্তায় পড়ে থাকা সিরামিক কারখানার পিচ্ছিল মাটিতে গাড়ির চাকা পিছলে যায়। এসময় পেছন থেকে আসা একটি ট্রাক নাহিদকে চাপা দেয়। স্থানীয়রা ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যায়। কোনও অভিযোগ না থাকায় নিহতের লাশ ময়নাতদন্ত না করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

/এনএস/

লাইভ

টপ