কক্সবাজারে দুই লাখ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩

Send
কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত : ২১:৪৫, ফেব্রুয়ারি ২৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ২১:৫০, ফেব্রুয়ারি ২৫, ২০২০



কক্সবাজারে পৃথক অভিযানে দুই লাখ পিস ইয়াবাসহ তিন যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিকাল ৩টার দিকে কক্সবাজার সদর উপজেলার খুরুশকূল ইউনিয়নের কুলিয়াপাড়া এবং কক্সবাজার শহরের টেকপাড়ায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মানস বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো, কক্সবাজার সদর উপজেলার খুরুশকূল ইউনিয়নের কুলিয়াপাড়ার মৃত ফজল মিয়ার ছেলে মোহাম্মদ ফিরোজ (৩২), একই এলাকার মৃত সুলতান আহমদের ছেলে মোস্তাক আহমদ ওরফে লালু (৩৬) এবং কক্সবাজার শহরের টেকপাড়ার মৃত আব্দুল করিমে ছেলে মোহাম্মদ ফয়সাল (৩০)।

মানস বড়ুয়া বলেন, ‘মঙ্গলবার দুপুরে কক্সবাজার সদরের খুরুশকূল ইউনিয়নের কুলিয়াপাড়ায় মাদক চক্রের লোকজন লুট করা ইয়াবা ভাগাভাগির খবর পেয়ে পুলিশের একটি দল অভিযান চালায়। ঘটনাস্থলে পৌঁছামাত্র পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় দুই জনকে আটক করা হয়। বাকিরা পালিয়ে যায়।’

তিনি আরও বলেন, ‘ঘটনাস্থল থেকে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে আটকদের তথ্য মতে লালুর বাড়ির শয়ন কক্ষের খাটের নিচে লুকানো আরও ইয়াবা উদ্ধার করা হয়। পরবর্তীতে কক্সবাজার শহরের টেকপাড়া থেকে ঘটনায় জড়িত মোহাম্মদ ফয়সালকে আটক করা হয়।’

পুলিশ জানায়, গত ৮ ফেব্রুয়ারি কক্সবাজার শহরের টেকপাড়া সংলগ্ন বাঁকখালী নদীর মাঝির ঘাট এলাকা দিয়ে মিয়ানমার থেকে আসা ইয়াবার একটি বড় চালান সংঘবদ্ধ মাদক কারবারিরা লুট করে। এরপর থেকেই  মাদক চক্রের লোকজনদের আটক করতে পুলিশ তৎপর হয়।

আটক ও পলাতক আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে কক্সবাজার সদর থানায় মামলা করা হয়েছে।

/এনএস/

লাইভ

টপ
X