তিন হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২৩:০৫, ফেব্রুয়ারি ২৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ২৩:১৩, ফেব্রুয়ারি ২৫, ২০২০

 নারায়ণগঞ্জের বন্দরে আবাসিক এলাকার তিন হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় এক হাজার ৫০০ ফুট অবৈধ গ্যাসপাইপ অপসারণ করা হয়। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত উপজেলার মুছাপুর ইউনিয়নের তিন গ্রামের দাসেরগাঁ, গোবিন্দকুল, ফনকুল, শাসনেরবাগ ও বারপাড়া এলাকায় অভিযান চালিয়ে এ সব সংযোগ বিচ্ছিন্ন করে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি। এসময় দাসেরগাঁ থেকে লাঙ্গলবন্দের প্রেমতলা পর্যন্ত এক হাজার ৫০০ ফুট অবৈধ গ্যাসপাইপ লাইন অপসারণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শুক্লা সরকারের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত এ অভিযান পরিচালনা করে। এ সময় উপস্থিত ছিলেন- তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির সোনারগাঁও জোনের ডেপুটি ম্যানেজার মেজবাউল ইসলাম, সহকারী ডেপুটি ম্যানেজার সারোয়ার হোসেন, কর্মকর্তা মিজানুর রহমান, মোস্তাফিজুর রহমান ও বিপুল সংখ্যক পুলিশ সদস্য।

নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার জানান, বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের তিন গ্রামের প্রায় তিন হাজার অবৈধ গ্যাসলাইন বিচ্ছিন্ন করা হয়েছে।

তিনি বলেন, এ তিনটি গ্রামের বাসিন্দারা অবৈধভাবে পাইপ লাইন স্থাপন করে দীর্ঘদিন ধরে অবৈধ গ্যাস ব্যবহার করে আসছিল।

/টিটি/

লাইভ

টপ