মেস থেকে কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ১৭:২৭, ফেব্রুয়ারি ২৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:২৯, ফেব্রুয়ারি ২৯, ২০২০

বগুড়ায় একটি ছাত্রীনিবাস (মেস) থেকে আখিনুর আকতার (২৪) নামে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার (২৯ ফেব্রুয়ারি) বিকালে সদর থানা পুলিশ শহরের কামারগাড়ি এলাকায় ‘মা বকুল ভিলা’র চতুর্থ তলার একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) রেজাউল করিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও শিক্ষার্থীরা জানায়, আখিনুর বগুড়ার শিবগঞ্জ উপজেলার ময়দানহাটা ইউনিয়নের পলাশী গ্রামের হেলাল উদ্দিনের মেয়ে। তিনি বগুড়া সরকারি মজিবর রহমান মহিলা কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্স শেষ বর্ষের ছাত্রী ছিলেন। শুক্রবার রাতে খাওয়ার আখিনুর চার তলায় নিজের কক্ষের দরজার বন্ধ করেন। শনিবার দুপুর পর্যন্ত ঘর থেকে বের না হওয়ায় অন্য ছাত্রীদের সন্দেহ হয়। তারা ছাত্রীনিবাসের মালিক লিমনকে অবহিত করেন।

খবর পেয়ে সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে আসেন। ফায়ার সার্ভিসের কর্মীরা দরজা খুলে কক্ষে প্রবেশ করেন। এ সময় সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়নার ফাঁস দেওয়া লাশ ঝুলতে দেখা যায়। সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, এ ব্যাপারে সদর থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা হয়েছে।

 

/এমআর/

লাইভ

টপ