বগুড়ায় মোটরসাইকেল-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

Send
বগুড়া প্রতিনিধি
প্রকাশিত : ০২:৩৪, মার্চ ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ০২:৫৬, মার্চ ২৬, ২০২০

সড়ক দুর্ঘটনাবগুড়ার শাজাহানপুরে মোটরসাইকেল ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও একজন হয়েছেন। বুধবার (২৫ মার্চ) রাত ৮টার দিকে উপজেলার মাঝিড়া-খরনা বাইপাস সড়কের বেলপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ছিলিমপুর মেডিক্যাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আবদুল আজিজ মন্ডল এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন– শাজাহানপুর উপজেলার সাজাপুর পশ্চিমপাড়ার সাইফুল ইসলামের ছেলে ইমরান হোসেন (২০) এবং সাজাপুর আকন্দপাড়ার হান্নান মিয়ার ছেলে হাসান বাবু (১৮)।  এ দুর্ঘটনা আহত সাজিবুল ইসলাম (১৮) একই গ্রামের নুর আলমের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাতে ইমরান, বাবু ও সাজিবুল একটি মোটরসাইকেলে মাঝিড়া বন্দরের দিকে যাচ্ছিলেন।  রাত ৮টার দিকে তারা বেলপুকুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অটোরিকশাটির সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় তিনজনই আহত হয়। পথচারীরা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক ইমরান ও বাবুকে মৃত ঘোষণা করেন। সাজিবুল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন বলেছেন, নিহত দুজনই ছাত্র বলে জানা গেছে।  তবে তারা কোথায় পড়ালেখা করেন তা এখনও জানা সম্ভব হয়নি।

/এমএএ/

লাইভ

টপ