ভুট্টা ক্ষেত থেকে বাক প্রতিবন্ধী তরুণীর মরদেহ উদ্ধার

Send
দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত : ০৮:০৯, মার্চ ২৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৮:১৫, মার্চ ২৬, ২০২০

লাশ উদ্ধারদিনাজপুরের খানসামায় ভুট্টা ক্ষেত থেকে আঞ্জু আরা (৩০) নামে এক বাক প্রতিবন্ধী তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ মার্চ) দুপুরে খানসামা ডিগ্রি কলেজের পেছনের ভুট্টা ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়। খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ কামাল হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

নিহত আঞ্জু আরা উপজেলার আলোকঝাড়ী ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের আব্দুর রহমানের মেয়ে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যার পর থেকেই আঞ্জু নিখোঁজ ছিলেন। পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও তাকে পায়নি। পরে বুধবার দুপুরে ভুট্টা ক্ষেতে তার মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। এই ঘটনায় পুলিশ সন্দেহজনকভাবে এলাকার ফারুক হোসেন (৪৫) ও কামাল হোসেন (৪২) নামে দুই ব্যক্তিকে আটক করেছে।

নিহতের বাবা আব্দুর রহমান জানান, বুধবার সকাল ১১টার দিকে এলাকাবাসী ভুট্টা ক্ষেতে মরদেহ দেখতে পেয়ে তাকে খবর দেয়। তার ধারণা, আঞ্জুকে কেউ ধর্ষণ করে হত্যা করেছে। এই ঘটনায় জড়িতদের বিচার দাবি করেন তিনি।

খানসামা থানার ওসি জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় একটি মামলা দায়ের করা হচ্ছে। 

/এমএএ/

লাইভ

টপ