লালমনিরহাট সাংস্কৃতিক কেন্দ্রের পরিচালককে প্রাণনাশের হুমকির অভিযোগ

Send
লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত : ০২:৩৩, মার্চ ২৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৩:২৯, মার্চ ২৭, ২০২০

 

456

লালমনিরহাট সাংস্কৃতিক কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও পরিচালক সৈয়দ সূফী মো. তাহেরুল ইসলামকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় লালমনিরহাট সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম জিডির তথ্য নিশ্চিত করেছেন।

লালমনিরহাট সদর থানা সূত্রে জানা যায়, বুধবার (২৫ মার্চ) সন্ধ্যায় সৈয়দ সূফী মো. তাহেরুল ইসলামের ব্যবহৃত মোবাইল নম্বরে 'শাহাদাত হোসেন' নামে এক ব্যক্তি ০১৮৫৯-০৫০১৭৬ মোবাইল নম্বর থেকে কল করে তাকে প্রাণনাশের হুমকি দেয়। সূফী ওই সময় শাহাদতের কাছে কী অপরাধ তা  জানতে চাইলে ওই ব্যক্তি কোনও জবাব না দিয়ে বারেবারে প্রাণনাশের হুমকি দিতে থাকে। ফলে নিরাপত্তা চেয়ে একইদিনে সদর থানায় সাধারণ ডায়েরি করেন সূফী।  জিডি নম্বর ১৫৭৪।

জিডির কপি

এ বিষয়ে জানতে চাইলে সৈয়দ সূফী মো. তাহেরুল ইসলাম  বলেন, 'আমাকে হঠাৎ ফোন দিয়ে শাহাদত হোসেন নিজেকে সন্ত্রাসী দাবি করে প্রাণনাশের হুমকি দেন।

তিনি বলেন, ২০১৭ সালে লালমনিরহাটের ঐতিহ্য এমটি হোসেন ইনস্টিটিউট এবং সম্প্রতি লালমনিরহাট কেন্দ্রীয় শহীদ মিনার নিয়ে আন্দোলন এবং আদালতে মামলা করার কারণে কতিপয় প্রভাবশালী মহল আমার ওপর রুষ্ট হয়েছে। তার ধারণা এ কারণে প্রাণনাশের হুমকি আসতে পারে। তাই বিষয়টি প্রশাসনকে খতিয়ে দেখে আইনগত পদক্ষেপ গ্রহণের অনুরোধ করেছি।

এ বিষয়ে জানতে শাহাদতের নম্বরে ফোন দিলে সেটি বন্ধ পাওয়া গেছে।

জানতে চাইলে লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম বলেন, আমরা সাধারণ ডায়েরি নিয়েছি। বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য একজন পুলিশ কর্মকর্তাকে তদন্ত করার দায়িত্ব দেওয়া হয়েছে।

/টিএন/

লাইভ

টপ