গোপালগঞ্জে কোয়ারেন্টিনে থাকা ক্যান্সার আক্রান্ত নারীর মৃত্যু

Send
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ২৩:২৫, মার্চ ২৭, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:৪৬, মার্চ ২৮, ২০২০

গোপালগঞ্জগোপালগঞ্জের কাশিয়ানীতে হোম কোয়ারেন্টিনে থাকা ক্যান্সার আক্রান্ত এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার (২৭ মার্চ) দুপুরে ওই নারী মারা যান। তিনি কাশিয়ানী উপজেলার সিংগা ইউনিয়নের বাসিন্দা। সম্প্রতি ওই নারী ভারতে ডাক্তার দেখাতে গিয়েছিলেন। গত ১০ মার্চ তিনি বাড়ি ফিরে এসে হোম কোয়ারেন্টিনে ছিলেন।

স্থানীয় সিংগা ইউনিয়নের চেয়ারম্যান প্রণব সরকার জানান, ওই নারী ক্যান্সার আক্রান্ত ছিলেন এবং ভারতে চিকিৎসা নিয়েছেন। ভারতের চিকিৎসকরা তার অবস্থা ভালো না বলে জানিয়ে দিয়েছিলেন।

কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাব্বির আহমেদ জানান, বিষয়টি তিনি শুনেছেন, তবে ওই নারীর মৃত্যুর প্রকৃত কারণ তিনি জানাতে পারেননি।

তিনি বলেন, মৃত্যুর সঠিক কারণ বলা সম্ভব হচ্ছে না। তবে অধিকতর সুরক্ষার জন্য পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ বলেন, খবরটি শুনেছি। এ বিষয়ে আইইডিসিআরকে জানাবো।

জেলা প্রশাসক শাহিদা সুলতানা জানান, ওই নারী সদ্য ভারত থেকে দেশে ফেরেন। তিনি ক্যান্সারের শেষ স্টেজের রোগী ছিলেন। তবে অধিকতর সুরক্ষার জন্য ওই নারীর স্বজনরা যাতে ঘরের বাইরে যেতে না পারেন, সে ব্যবস্থা নেওয়া হয়েছে। তাদের প্রয়োজনীয় জিনিসপত্র ও খাদ্যদ্রব্য প্রশাসনের পক্ষ থেকে সরবরাহ করা হবে।

এদিকে, সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ জানান, গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৫ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ নিয়ে মোট ৫৭৭ জন হোম কোয়ারেন্টিনে রয়েছেন।

/টিটি/এমওএফ/

লাইভ

টপ