জুয়ার আসরে পিটিয়ে হত্যা

Send
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত : ০৯:২৭, মার্চ ২৮, ২০২০ | সর্বশেষ আপডেট : ০৯:৪১, মার্চ ২৮, ২০২০

পিটিয়ে হত্যাব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় জুয়ার আসরে জাহাঙ্গীর আলম (৫১) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলা সদরের মুন্সি মার্কেটের পাশে পোড়াগুদামে এ ঘটনা ঘটে। তবে থানা পুলিশ বলছে, জমিজমা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে প্রতিক্ষের লোকজন জাহাঙ্গীর আলমকে পিটিয়ে হত্যা করে থাকতে পারে।

জাহাঙ্গীর উপজেলার চরচারতলা গ্রামের মৃত ইলু মিয়ার ছেলে। স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে আশুগঞ্জ উপজেলা সদরের পোড়া গুদামে জুয়ার আসর চালাচ্ছেন চরচাতলা গ্রামের বাসিন্দা শফিকুল ইসলাম আবু ওরফে ছোট আবু ও তার লোকজন। পেশায় মাছ বিক্রেতা জাহাঙ্গীর আলম এই জুয়ার আসরে নিয়মিত আসা-যাওয়া করতেন। শুক্রবার বিকালে কয়েকজন জুয়ার আসরে ঢুকে জাহাঙ্গীর আলমকে বেধড়ক পেটায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে আশুগঞ্জ সদরের স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এব্যাপারে আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ জানান, ‘জুয়া নয়, পূর্বের জমিজমার বিরোধজনিত বিষয় নিয়ে জাহাঙ্গীর আলমকে পিটিয়ে হত্যা করেছে বলে আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্যে লাশ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

 

/এফএস/

লাইভ

টপ