ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকদের নিরাপত্তা সামগ্রী দিলেন শিক্ষকনেতা

Send
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশিত : ১৮:২৮, মার্চ ২৯, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৩৬, মার্চ ২৯, ২০২০

ব্রাহ্মণবাড়িয়াব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সদস্যদের মাঝে পার্সোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া বেসরকারি শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব ও স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম সাজুর পক্ষ থেকে এই পিপিই দেওয়া হয়। রবিবার (২৮ মার্চ) দুপুরে শহরের টিএ রোডে অ্যাসোসিয়েশন কার্যালয়ে এই  নিরাপত্তা সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, ‘আমরা বর্তমানে জরুরি পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি। করোনাভাইরাস সম্পর্কে মানুষকে সচেতন করার জন্য টেলিভিশনের সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। সেজন্য তাদের যে স্বাস্থ্যঝুঁকি সেটি বিবেচনায় আনা প্রয়োজন। এই মুহূর্তে একটি পদক্ষেপ আমাদের সবকিছু থেকে রক্ষা করতে পারে, সেটি হলো সচেতনতা।’ জেলা প্রশাসন সব সময় সাংবাদিকদের পাশে থাকবে বলে জানান তিনি।

এ সময় স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম সাজু বলেন, ‘দেশ কঠিন সময় পার করছে। সেই মুহূর্তে সাংবাদিকরা দেশের কল্যাণে ভূমিকা রাখছেন। তাদের নিরাপত্তার কথা ভেবে আমার এই ক্ষুদ্র প্রয়াস। আমি সাংবাদিকদের পাশে আছি, থাকবো।’
ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মঞ্জুরুল আলমের সভাপতিত্বে এ আয়োজনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন– ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামসুজ্জামান, স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজাহান আলম সাজু, ব্রাহ্মণবাড়িয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি আলামিন শাহীন ও সাধারণ সম্পাদক রিয়াজউদ্দিন জামিসহ অ্যাসোসিয়েশনের সাংবাদিকরা।

/এমএএ/

সম্পর্কিত

লাইভ

টপ