এসপির ফোন, বৃদ্ধের বাড়িতে বাজার নিয়ে গেলেন ওসি

Send
নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত : ০১:৩৮, মার্চ ৩০, ২০২০ | সর্বশেষ আপডেট : ০১:৩৮, মার্চ ৩০, ২০২০

 

করোনা ভাইরাস আতঙ্কের কারণে গত কয়েকদিন ধরে জনচলাচল সীমিত হওয়ায় জীবিকা সংকটে পড়েছিলেন নওগাঁর পত্নীতলার একজন বৃদ্ধ। সেই খবর পেয়ে তার বাড়িতে বাজার পৌঁছে দেওয়ার নির্দেশ দেন জেলা পুলিশ সুপার। এরপরেই খাদ্যসামগ্রী নিয়ে উপস্থিত হয়ে ওই বৃদ্ধর আহারের ব্যবস্থা করে দিয়েছেন থানার ওসি।

জানা যায়, বৃদ্ধ ফুলচান পাহানের বয়স প্রায় ৮০। বাড়ি নওগাঁর পত্নীতলা উপজেলার আমাইড় ইউনিয়নের ডাসনগরে। ভিক্ষা করেই সংসার চালান। একটি মাটির ঘরে নাতিকে নিয়ে থাকেন তিনি। ১৩ বছরের নাতিকে সঙ্গে নিয়েই মানুষের দ্বারে দ্বারে ঘুরে আহার জুটান। কিন্তু করোনা ভাইরাসের আতঙ্ক ছড়িয়ে পড়ার পর থেকে অসহায় হয়ে পড়েন ফুলচান। গত কয়েক দিন ঘরের বাইরে যেতে পারেননি তিনি। ঘরে খাবার না থাকায় কষ্টে দিন পার করতে হচ্ছিলো। নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়ার নজরে আসে বিষয়টি। তাৎক্ষণিক তিনি সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমারকে ফোন দিয়ে ওই বৃদ্ধর বাড়িতে বাজার করে দেওয়ার নির্দেশনা প্রদান করেন। 

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার বলেন, 'রবিবার (২৯ মার্চ) দুপুরে এসপি স্যার আমাকে মোবাইল ফোনে বিষয়টি অবগত করেন এবং তার বাড়িতে বাজার করে দিতে বলেন। স্যারের নির্দেশনা পেয়ে ১০ কেজি চাল, আলু এক কেজি, ডাল এক কেজি এরং সবজি বাজার করে তার বাড়িতে পৌঁছে দেই।

তিনি আরও জানান, বাজার ফুরিয়ে গেলে আবারও বাজার করে দেওয়া হবে বলেও জানানো হয়েছে বৃদ্ধকে।

 

 

/এএইচ/

লাইভ

টপ