লকডাউনের মধ্যে ৭৫ হাজার ডিম বিতরণ

Send
নীলফামারী প্রতিনিধি
প্রকাশিত : ১৮:২৭, মার্চ ৩০, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৮:৩১, মার্চ ৩০, ২০২০

 করোনা সংক্রমণ রোধে ঘরবন্দি (লকডাউন) থাকা অবস্থায় অস্বচ্ছল পাঁচ হাজার পরিবারের মধ্যে ডিম বিতরণ করেছে নীলসাগর গ্রুপ। এতে প্রত্যেক পরিবারকে ১৫টি করে মোট ৭৫ হাজার ডিম বিতরণ করা হয়। গত দুইদিন ধরে জেলা সদর, কিশোরগঞ্জ ও জলঢাকা উপজেলার বিভিন্ন পরিবারে মধ্যে ডিম বিতরণ কাজ চলছে।

সোমবার (২৯ মার্চ) দুপুরে নীলসাগর গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী আহসান হাবিব লেলিনের ব্যক্তিগত উদ্যোগে জেলার বিভিন্ন পাড়া মহল্লায় বসবাসরত অস্বচ্ছল পরিবারের মধ্যে গিয়ে ডিম বিতরণ করছেন প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারীরা। বিভিন্ন স্থানীয় সংগঠনের সদস্যরা এই বিতরণ কাজে সহায়তা করে।

নীলসাগর গ্রুপের প্রতিষ্ঠান সুজন পোল্ট্রি অ্যান্ড ফিস কেয়ারের পরিচালক আওরঙ্গজেব সুজন বলেন, ‘করোনা মোকাবিলায় ঘরবন্দি অস্বচ্ছল পরিবারের মধ্যে ডিম বিতরণের উদ্যোগ নেন নীলসাগর গ্রুপের চেয়ারম্যান। ঘরবন্দি পাঁচ হাজার অস্বচ্ছল পরিবারের প্রত্যেক পরিবারকে ১৫টি করে ডিম বিতরণ করা হচ্ছে।

বিতরণ কাজে আওরঙ্গজেব সুজন, নীলসাগর গ্রুপের মার্কেটিং কর্মকর্তা ওয়াহেদ আলী তুফান, সহকারী মানব সম্পদ কর্মকর্তা অমিত চাকি, দৈনিক খোলাকাগজের জেলা প্রতিনিধি মোশাররফ হোসেন উপস্থিত ছিলেন।

 

/টিটি/

লাইভ

টপ