বাড়ি গিয়েছিলেন ত্রাণ দিতে, ফেরার পথে মৃত্যু

Send
যশোর প্রতিনিধি
প্রকাশিত : ১৩:২৬, মার্চ ৩১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৪:২৪, মার্চ ৩১, ২০২০







নূরজামাল গাজীকরোনার কারণে এলাকার নিম্ন আয়ের মানুষের মধ্যে গতকাল বিতরণ করেছেন ত্রাণ। আজ সকালে সেখান থেকে ফেরার পথে মারা গেলেন নূরজামাল গাজী (৪০) নামে যশোর শহরের একজন ক্লিনিক মালিক।  মঙ্গলবার সকালে গ্রামের বাড়ি থেকে শহরে ফেরার পথে মোটরসাইকেল দুর্ঘটনায় তিনি মারা যান।  যশোর সদরের বাগেরহাট বাজারে এই দুর্ঘটনাটি ঘটে।  
যশোর কোতোয়ালি থানার ইন্সপেক্টর শেখ তাসমীম আলম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।  
নিহত নূরজামাল গাজী যশোরের মণিরামপুর উপজেলার ডুমুরখালী এলাকার শামসুদ্দিনের ছেলে। তিনি যশোর শহরের জেল রোড এলাকায় বন্ধন নামে একটি ক্লিনিকের মালিকদের একজন।
স্থানীয় লোকজন ও হাসপাতাল সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে নূরজামাল তার মণিরামপুরের বাড়ি থেকে মোটরসাইকেলে করে যশোরে ফিরছিলেন। পথে যশোর সদরের বাগেরহাট বাজারে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারান এবং সেখানে দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাকে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে স্থানীয় লোকজন তাকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।  
জানতে চাইলে মণিরামপুরের ঝাঁপা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সাহাবুল আলম বলেন, সকালে খবর পাই তিনি অ্যাক্সিডেন্ট করেছেন। এরপর ঘটনাস্থলে এসে শুনি, তিনি ঘটনাস্থলেই মারা গেছেন। গতকাল তিনি তার এলাকায় নিম্ন আয়ের মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন।    

/এফএস/

লাইভ

টপ