চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

Send
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৬:২৮, মার্চ ৩১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৬:২৮, মার্চ ৩১, ২০২০

নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় একজন অটোরিকশা চালকের হাত-পা বেঁধে গলা কেটে হত্যার পর অটোটি ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা। নিহত ব্যক্তির নাম জামান মিয়া (৪৫)। তিনি উপজেলার বগাদি এলাকার মৃত শফি মিয়ার ছেলে।

মঙ্গলবার (৩১ মার্চ) দুপুর ১২টায় উপজেলার মারুয়াদী এলাকায় সড়কের পাশ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন।

আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এস আই) রোকনউজ্জামান জানান, মঙ্গলবার সকালে মারুয়াদী এলাকায় সড়কের পাশে লাশ দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ লাশ উদ্ধার করে।

তিনি আরও জানান, সড়কের পাশে ফেলে রাখা জামানের দুই হাত গামছা দিয়ে বাঁধা এবং মুখ ও দুই পা স্কচটেপ দিয়ে মোড়ানো ছিল। তার দুই চোখ উপড়ে ফেলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে আড়াইহাজার জানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নজরুল ইসলাম জানান, পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে নিহত জামান মিয়া অটো রিকশার চালক। রাতে কোনও এক সময় দুর্বৃত্তরা জামান মিয়াকে হত্যা করে তার অটোটি ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় হত্যা মমলার প্রস্তুতি চলছে। পুলিশ দুর্বৃত্তদের শনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।

 

/এএইচ/

লাইভ

টপ