জ্বরে দিনমজুরের মৃত্যু, করোনা সন্দেহে এলাকা ফাঁকা

Send
ঝালকাঠি প্রতিনিধি
প্রকাশিত : ২০:৩১, মার্চ ৩১, ২০২০ | সর্বশেষ আপডেট : ২০:৩৩, মার্চ ৩১, ২০২০

ঝালকাঠিঝালকাঠির রাজাপুরে জ্বর হয়ে আব্দুল হাকিম নামে এক দিনমজুর শ্রমিকের মৃত্যু হয়েছে। ওই ব্যক্তির মৃত্যুকে ঘিরে এলাকার মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। মঙ্গলবার সকালে উপজেলার সাউথপুর গ্রামের নাপিতবাড়ি এলাকায় এ মৃত্যুর ঘটনা ঘটে।


স্বজনরা জানান, মারা যাওয়া ব্যক্তি দীর্ঘ ১০ দিন ধরে জ্বরে আক্রান্ত হয়ে একটি ক্লিনিকে এবং বরিশালে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজে চিকিৎসা নিয়ে বাড়িতেই অবস্থান করেছিলেন। অসুস্থ্য অবস্থায় তিনি বাইরে ঘোরাফেরাও করেছেন বলে স্থানীয়রা দাবি করেছেন।

ওই ব্যক্তির মৃত্যু ঘিরে নানা গুঞ্জনে ওই বাড়ির আশপাশের এলাকায় জনশূন্য হয়ে পড়েছে। মঙ্গলবার দুপুরেই স্বাভাবিকভাবে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এলাকাবাসীর সুরক্ষার স্বার্থে স্থানীয়রা ওই মৃতব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার দাবি তুলেছেন। রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সের টিএইচও আবুল খায়েল রাসেল জানান, তিনি সাধারণ জ্বরে মারা গেছেন। আর এই মুহূর্তে পরিস্থিতি এমন যে জীবিত লোকের করোনা পরীক্ষা করাই কঠিন। মৃতব্যক্তির পরীক্ষা করা অসম্ভবপ্রায়। তিনি আরও বলেন, ঐ ব্যক্তি করোনায় মারা গেছেন কিনা তা বলতে পারবো না। তবে পরিবারের ভাষ্য মতে করোনার লক্ষণ ছিল বলে মনে হচ্ছে না। 

/এফএএন/

লাইভ

টপ