রাজশাহীতে করোনা ওয়ার্ডে যুবকের মৃত্যু

Send
রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত : ১১:৫৮, এপ্রিল ০১, ২০২০ | সর্বশেষ আপডেট : ১১:৫৮, এপ্রিল ০১, ২০২০

জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে আসা এক রোগীর মৃত্যু হয়েছে। তাকে ওই হাসপাতালে করোনা ভাইরাস রোগীদের চিকিৎসার জন্য স্থাপিত ওয়ার্ডে রাখা হয়েছিল। মঙ্গলবার রাতে তিনি মারা যান। তবে চিকিৎসকরা বলছেন, তার করোনাভাইরাসে আক্রান্তের কোনও লক্ষণ ছিল না।

মৃত ব্যক্তির নাম মোহাম্মদ বুলবুল ( ২২) । তিনি নাটোরের লালপুর উপজেলার নবীনগর গ্রামের বাসিন্দা। মঙ্গলবার বিকালে শ্বাসকষ্ট নিয়ে এই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ওই যুবকের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার লক্ষণ ছিল না জানিয়ে চিকিৎসক বলেছেন, তিনি অ্যাজমার রোগী ছিলেন।

রামেক হাসপাতালের করোনাসংক্রান্ত জরুরি চিকিৎসক দলের আহ্বায়ক আজিজুল হক বলেন, ওই যুবকের জ্বর, সর্দি বা কাশির মতো করোনাভাইরাসের কোনও লক্ষণ ছিল না। তবে তিনি অ্যাজমার রোগী ছিলেন। বিকাল ৫টার দিকে তিনি ভর্তি হয়েছিলেন। রাত ৭টা ২৫ মিনিটের দিকে তার মৃত্যু হয়। হাসপাতালে ভর্তি হওয়ার পর তারা চিকিৎসার জন্য বেশি সময়ও পাওয়া যায়নি।

রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলেন, মঙ্গলবার বিকাল ৫টার দিকে বুলবুলকে হাসপাতালে ভর্তি করা হয়। জ্বর ও শ্বাসকষ্ট থাকার কারণে হাসপাতালের ৩৯ নম্বর ওয়ার্ডে পাঠানো হয়। করোনাভাইরাস আতঙ্কে স্বজনরা তাকে হাসপাতালে আনেন। তবে বুলবুল কোভিড-১৯ রোগে আক্রান্ত ছিলেন না। বিদেশফেরত কোনও ব্যক্তির সংস্পর্শে বা সম্প্রতি ভ্রমণের কোনও ইতিহাসও নেই বুলবুলের। রাতেই তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

/এফএস/

লাইভ

টপ