মেলান্দহে জমি নিয়ে বিরোধে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

Send
জামালপুর প্রতিনিধি
প্রকাশিত : ২৩:৫৪, এপ্রিল ০১, ২০২০ | সর্বশেষ আপডেট : ০০:১২, এপ্রিল ০২, ২০২০

হত্যাজামালপুরের মেলান্দহে জমি নিয়ে বিরোধের জেরে শফিউল আলম ওরফে মুছা (৩৫) নামে এক যুবককে প্রতিপক্ষ পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় বুধবার (১ এপ্রিল) ১২ জনকে আসামি করে মেলান্দহ থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।  মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম খান এ তথ্য নিশ্চিত করেন।

নিহতের পরিবার ও পুলিশ জানিয়েছে, মেলান্দহ উপজেলার তেলীপাড়া গ্রামের জামাল উদ্দিনের ছেলে মহিদুল ইসলামের সঙ্গে প্রতিবেশী দরবার মন্ডলের ছেলে আলাল উদ্দিনের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল।  এর জের ধরে গত মঙ্গলবার (৩১ মার্চ ) দুপুরে আলাল তার ভাই ও চাচাতো ভাইদের নিয়ে মহিদুলদের জমিতে ঘর ওঠাতে যায়। খবর পেয়ে মহিদুল পরিবারের অন্যদের নিয়ে বাধা দিতে যায়। এ সময় আলালের লোকজনরা তাদের ওপর হামলা করে। হামলায় তমিজ উদ্দিনের ছেলে মুছা মাটিতে লুটিয়ে পড়লে প্রতিপক্ষ লাঠি দিয়ে বেধড়ক পেটায়। পরে পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় মুছাকে উদ্ধার করে প্রথমে জামালপুর জেনারেল হাসপাতাল ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে তাকে  ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ৮টার দিকে মারা যান মুছা।

এই  ঘটনায় নিহতের ভাবী রুমানা ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

ওসি জানান, মামলা গ্রহণ করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

/এমএএ/

লাইভ

টপ