মেয়রের আহ্বানে ভাড়া মওকুফ করলেন স্ত্রী

Send
সিলেট প্রতিনিধি
প্রকাশিত : ১০:২১, এপ্রিল ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ১০:৩১, এপ্রিল ০৩, ২০২০

আরিফুল হক চৌধুরী ও শ্যামা হক চৌধুরীসিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর আহ্বানে সাড়া দিয়ে এবার নিজের কলোনির একমাসের ভাড়া মওকুফ করলেন তার স্ত্রী শ্যামা হক চৌধুরী। করোনা পরিস্থিতি বিবেচনায় সিলেট নগরের কুমারপাড়ায় নিজস্ব কলোনীর বাসিন্দাদের এক মাসের ভাড়া মওকুফ করলেন তিনি। বৃহস্পতিবার (২ মার্চ) বিকালে তিনি এই তথ্য জানান।

শ্যামা হক চৌধুরী জানান, ‘আমার কলোনিতে বসবাসকারী সবাই নিম্ন আয়ের মানুষ। এখানে বসবাস করে প্রায় ১৮টি পরিবার। করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বাধ্যতামূলক ছুটি দীর্ঘ হওয়ায় নিম্ন আয়ের মানুষরা খাদ্য সংকটসহ বিভিন্ন সমস্যায় পড়েছেন। আমার স্বামী সিটি মেয়র আরিফুল হক চৌধুরীর আহ্বানে সাড়া দিয়ে আমার কলোনীর প্রত্যেক ভাড়াটিয়ার ভাড়া মওকুফ করার সিদ্ধান্ত নিয়েছি।  কলোনিতে বসবাসকৃত পরিবারগুলোর কাছ থেকে এক লাখ টাকা ভাড়া আমরা নেবো না। আমি সমাজের বিত্তবানদের এই পরিস্থিতিতে এগিয়ে আসার আহ্বান জানাই।’

এর আগে সিলেট সিটি করপোরেশনের ২৭টি ওয়ার্ডে বসবাসরত নিম্নমধ্যবিত্ত যেসব পরিবার বিভিন্ন বাসাবাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন তাদের একমাসের ভাড়াও মওকুফ করার জন্য বাড়িওয়ালাদের প্রতি অনুরোধ জানিয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী। তিনি জানান, বাড়িওয়ালারা যদি একমাসের ভাড়া মওকুফ করেন তাহলে সিটি করপোরেশন তাদের প্রতি সম্মান জানিয়ে এক মাসের পানির বিল মওকুফ করবে। আর কেউ যদি এই দুর্দিনে মানুষের কাছ থেকে ভাড়া আদায় করেন তাহলে নেওয়া হবে যথাযথ ব্যবস্থা।

আরও পড়ুন- এক মাসের ভাড়া মওকুফ না করলে বাড়িওয়ালাদের বিরুদ্ধে ব্যবস্থা: মেয়র আরিফ

 

/এফএস/

লাইভ

টপ