বকশীগঞ্জে শ্বাসকষ্টে বিদেশ ফেরত ব্যক্তির মৃত্যু

Send
জামালপুর প্রতিনিধি
প্রকাশিত : ২১:০৮, এপ্রিল ০৩, ২০২০ | সর্বশেষ আপডেট : ২২:১১, এপ্রিল ০৩, ২০২০

জামালপুরজামালপুরের বকশীগঞ্জ উপজেলায় শ্বাসকষ্ট ও ডায়াবেটিসে আক্রান্ত রফিকুল ইসলাম বিপ্লব (৩৫) নামে বিদেশফেরত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ এপ্রিল) দুপুর ১২টায় তার মৃত্যু হয়। গত ১৬ মার্চ সংযুক্ত আরব আমিরাতের দুবাই থেকে দেশে ফেরেন তিনি।

এলাকাবাসী জানান, বকশীগঞ্জ উপজেলার সাধুরপাড়া ইউনিয়নের মধ্য ধাতুয়াকান্দা গ্রামের মৃত লাল মিয়ার ছেলে রফিকুল ইসলাম বিপ্লব তিন বছর ধরে দুবাইয়ে ছিলেন। তিনি ওই দেশে একটি প্রাইভেট প্রতিষ্ঠানে কাজ করতেন। দুবাই থেকে গত ১৬ মার্চ দেশে ফেরার পর তিনি বকশীগঞ্জ পৌর শহরের নামাপাড়া গ্রামে শ্বশুরবাড়িতে ছিলেন। সেখানে তিনি শ্বাসকষ্ট ও ডায়াবেটিসে আক্রান্ত হলে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। তিনি করোনাভাইরাসে আক্রান্ত কিনা তা নিয়ে মানুষের মধ্যে প্রশ্ন দেখা দেয়। পরে উপজেলা স্বাস্থ্য বিভাগের সহযোগিতায় তাকে ময়মনসিংহ চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে নেওয়া হয়। সেখানে পরীক্ষায় করোনা ধরা না পড়ায় মানুষের মধ্যে স্বস্তি ফিরে আসে। তবে চিকিৎসা শেষে বাড়িতে আনার পর তার শারীরিক অবস্থা দিন দিন খারাপ হতে থাকে।

বিপ্লবের মৃত্যুর খবর শুনে তার শ্বশুরবাড়িতে যান বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আ স ম জামশেদ খোন্দকার, বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী।
তারা বিপ্লবের মৃত্যু যে করোনাভাইরাসের কারণে হয়নি, এ ব্যাপারে এলাকাবাসীকে আশ্বস্ত করেন।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী জানান, বিপ্লব দীর্ঘদিন ধরে নানা রোগে ভুগছিলেন। তার ডায়াবেটিস, শ্বাসকষ্ট ও হার্টের সমস্যা ছিল। করোনায় তার মৃত্যু হয়নি।
এ রিপোর্ট লেখা পর্যন্ত তার দাফনের প্রক্রিয়া চলছিল।

/আইএ/এমওএফ/

সম্পর্কিত

লাইভ

টপ