আলোচিত মুক্তামনির নানাকে কুপিয়ে হত্যার অভিযোগ

Send
সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত : ১৫:১৭, এপ্রিল ০৫, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৫:২৫, এপ্রিল ০৫, ২০২০

টিউমারে আক্রান্ত দেশব্যাপি আলোচিত সাতক্ষীরার মুক্তামনির নানা শওকত সরদারকে (৬০) কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (৪ এপ্রিল) রাত ৯টায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান। নিহত শওকত সাতক্ষীরা সদরের লাবসা ইউনিয়নের মৃত মুক্তার সরদারের ছেলে ও রক্তনালীর টিউমারে আক্রান্ত দেশব্যাপী আলোচিত মুক্তামনির নানা।

নিহতের জামাতা ইব্রাহিম হোসেন জানান, শুক্রবার সাতক্ষীরা সদরের লাবসা উত্তর শিবনগর জামে মসজিদে জুমার নামাজে মসজিদ উন্নয়নে টাকা তুলছিল শামিম নামে এক যুবক। নিহত শওকতের ছেলে হাবিব দানের টাকা না দেওয়ায় মসজিদের মধ্যেই তাকে অপমান করে শামিম। নামাজ শেষে হাবিবুর বাড়ি যেয়ে তার পিতা শকওকতকে ঘটনাটি জানায়। শওকত মসজিদের সামনে শামিমের পিতা ফজলুকে বিষয়টি জানিয়ে নালিশ জানায়। এতে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক সময় শামিমের নেতৃত্বে ফারুক, শরিফুলসহ ৮ থেকে ১০ জন শওকতের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে গুরুত্বর আহত হন শওকত।

স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরার সদর হাসপাতেল ভর্তি করে। অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। শনিবার রাত ৯টায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সাতক্ষীরা সদর থানার ওসি আসাদুজ্জামান বলেন, বিষয়টি শুনেছি তবে কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে।

/এনএস/

লাইভ

টপ