বকশীগঞ্জে করোনা আতঙ্কে ১০ বাড়ি লকডাউন

Send
জামালপুর প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৫০, এপ্রিল ০৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৫৭, এপ্রিল ০৬, ২০২০



জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় করোনাভাইরাসের আতঙ্ক দেখা দিয়েছে। পার্শ্ববর্তী শ্রীবরদী উপজেলায় এক নারী করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবরে এই আতঙ্ক ছড়ায়। করোনার সংক্রমণ ঠেকাতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেপ নেওয়া হয়েছে। শ্রীবরদী উপজেলার সঙ্গে বকশীগঞ্জ উপজেলার সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে উপজেলা প্রশাসন। রাস্তা বন্ধ করে পুলিশ মোতায়েন করা হয়েছে।
সোমবার (৬ এপ্রিল) দুপুর ১২টায় বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আ স ম জামশেদ খোন্দকার শ্রীবরদী হাসপাতালে চিকিৎসা নেওয়া দুই বাড়ির ১০টি পরিবারকে লকডাউন ঘোষণা করেছেন।
জানা গেছে, গত রবিবার শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন আয়া করোনা ভাইরাসে আক্রান্ত হলে পুরো উপজেলাসহ আশপাশের বিভিন্ন উপজেলায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ওই স্বাস্থ্য কমপ্লেক্সে যারা চিকিৎসা নিতে গিয়েছেন  তারাও করোনা সংক্রমিত হতে পারেন- এই আশঙ্কায় সোমবার দুপুর ১২টায় বকশীগঞ্জ ইউএনও মাঝপাড়া গ্রামে গিয়ে ১০টি পরিবারকে লকডাউন ঘোষণা করেন।
লকডাউন ঘোষণার পর ওই দুই বাড়ি ও আশপাশের বাড়ির লোকজনদের বাড়ির বাইরের না যাওয়া এবং বাধ্যতামূলক ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ প্রদান করা হয়।

/এমআর/

লাইভ

টপ