ট্রাকে করোনা রোগী বহন সন্দেহে চালক-হেলপারকে আইসোলেশনে

Send
হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত : ১৭:৩৫, এপ্রিল ০৬, ২০২০ | সর্বশেষ আপডেট : ১৭:৫৫, এপ্রিল ০৬, ২০২০

হবিগঞ্জহবিগঞ্জে ট্রাকে করে করোনা রোগী নিয়ে আসা সন্দেহে চালক ও হেলপারকে আটক করে সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। রবিবার রাত ৮টায় বাহুবল উপজেলার মহাসড়কের বাগান বাড়ি এলাকা থেকে ট্রাকসহ তাদের আটক করা হয়।

এরা হলেন জেলার বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামের আলফাজ আহমেদের ছেলে ট্রাকচালক মোজাম্মেল হোসেন (২৫) ও তার হেলপার শায়েস্তাগঞ্জ উপজেলার নিজগাও গ্রামের মোহাম্মদ আলীর ছেলে সোহাগ (১৪)।

বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান জানান, রবিবার রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত এক রোগীকে ট্রাকে করে হবিগঞ্জের বাহুবলে নিয়ে আসছে। পরে রাত ৮টার দিকে পুলিশ বাহুবল উপজেলার মহাসড়কের বাগান বাড়ি এলাকায় অভিযান চালিয়ে ট্রাকচালক ও হেলপারকে আটক করে। করোনা সন্দেহে তাদের হবিগঞ্জ সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

ওসি আরও জানান, পুলিশের জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছেন করোনার কোন রোগী তারা ট্রাকে করে বহন করেনি কিংবা বাহুবলে নিয়ে আসেনি।

হবিগঞ্জ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার মঈনুল ইসলাম জানান, করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে দুই ব্যক্তিকে হাসপাতালের হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে এনে ভর্তি করেছে পুলিশ।

 

/এফএস/

লাইভ

টপ